নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ জন নতুন ডাক্তার যোগদান

0
399

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এগারজন নতুন ডাক্তার যোগদান করেছেন। ফলে উপজেলাবাসী পাবেন দীর্ঘদিনের প্রত্যাশিত স্বাস্থ্যসেবা।

খোঁজ নিয়ে জানা যায়, টাঙ্গাইলের নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যাবিশিষ্ট। দীর্ঘদিন যাবত ডাক্তার সংকট প্রকট ছিল এই স্বাস্থ্য কমপ্লেক্সে। উপজেলা বারটি ইউনিয়নের চারলক্ষ্যাধিক জনসংখ্যা রয়েছে। তিন থেকে চার জন ডাক্তার দিয়ে চলছিল হাসপাতালের চিকিৎসা সেবা। প্রয়োজনের তুলনায় ডাক্তার কম থাকায় ব্যহত হচ্ছিল চিকিৎসা সেবা।

বর্তমান সরকার স্বাস্থ্যসেবার মানোন্নয়ন ও জনসাধারণের কথা বিবেচনা করে উপজেলা পর্যায়ে স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে ডাক্তার নিয়োগ দিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতার অংশ হিসেবে নাগরপুর উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন দশ জন ডাক্তার নিয়োগ দেয়া হয়। নতুন ডাক্তার যোগদান করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ আলহাজ্ব আহসানুল ইসলাম টিটু কে নাগরপুর উপজেলাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয়।

এদিকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও এবং আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো.আশরাফ আলী বলেন, গত ১৭ ডিসেম্বর স্বাস্থ্য মন্ত্রণালয়ে ডাক্তাররা যোগদান করেন। যোগদানের পর নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এগারজন নতুন ডাক্তারের মধ্যে মেডিকেল অফিসার (সহকারী সার্জন ও একজন ডেন্টাল সার্জন) করেছেন। বর্তমানে মোট ১৫ জন ডাক্তার এই হাসপাতালে কর্মরত রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here