টাঙ্গাইলের মমধুপুরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনষ্ঠিত

0
230

মো: আ: হামিদ মধুপুর প্রতিনি।।

টাঙ্গাইলের মধুপুরের আলোকদিয়া ইউনিয়নের শিবরামবাড়ী(বাঁশতলা) বঙ্গবন্ধু ক্লাবের উদ্যেগে আয়োজিত গ্রাম বাংলার ঐতিয্য হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়ে। বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) বিকেল চারটায় শিবরামবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গ্রামবাংলার হারিয়ে যাওয়া এ ঐতিয্য বাহী খেলাটি অনুষ্ঠিত হয়। উক্ত হা-ডু-ডু ফাইনাল খেলায়
অংশগ্রহণ করেন ৭নং আলোকদিয়া ইউনিয়নের ৬নং উত্তর লাউফুলা ওয়ার্ড এবং ৮নং দিগরবাইদ ওয়ার্ড। উক্ত খেলার উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছারোয়ারআলম খান আবু, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মধুপুর থানা ইনচার্জ মো: তারিক কামাল, আলোকদিয়া ইউপি চেয়ারম্যান আবুসাঈদ তালুকদার, মীর ফরহাদুল আলম মনি সাবেক ভাইস চেয়ারম্যান মধুপর উপজেলা পরিষদ, যষ্ঠিনা নকরেক মহিলা ভাইস চেয়ারম্যান মধুপুর উপজেলা পরিষদ, নুরুল আলম খান রাসেল ব্যাব্সহাপনাপনা পরিচালক তারা গ্রুপ ও চেয়ারম্যান বিআরডিবি মধুপুর, মো: দিলোয়ার হোসেন সভাপতি আলোকদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ। এ সময় মধুপুর উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ সহ অনান্য নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।
উক্ত ফাইনাল খেলায় বিজয়ী হন লাউফুলা ওয়ার্ড চ্যাম্পিয়ন দল হিসেবে উত্তর লাউফুলা ওয়ার্ডকে পুরুস্কার দেওয়া হয় ৩২ ইন্চি একটি এলইডি এবং রানার্স আপ দিগরবাইদ ওয়ার্ডকে দেওয়া হয় ২৪ ইন্চি একটি এলইডি। অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here