নাগরপুরে তেবাড়িয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোক্তাদির হোসেন বরফের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

0
726

মোঃ আজিজুল হক নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে তেবাড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা মোক্তাদির হোসেন বরফের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সমস্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সুজায়েত হোসেন ।

রবিবার বিকাল ৩.৫০ টায় নাগরপুর উপজেলার সলিমাবাদ ইউনিয়নের তেবাড়িয়া কবরস্থান মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তেবাড়িয়া কবরস্থানে দাফন করা হয়।
নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি তারিন মসরুর। এ সময় উপস্থিত ছিলেন সলিমাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট দাউদুল ইসলাম দাউদ আরও উপস্থিত ছিলেন নাগরপুর থানা ও জেলা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা মোক্তাদির হোসেন বরফ (৭১) রবিবার সকাল ৭.৩০ টায় সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বীর মুক্তিযোদ্ধা মোঃ নাজমুল হোসেন বলেন, মরহুম মুক্তিযোদ্ধা মোক্তাদির হোসেন বরফ দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। আমি তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here