করোনা ভাইরাস প্রতিরোধে নিরলস কাজ করে যাচ্ছেন, টাঙ্গাইলের ইউএনও আতিকুল ইসলাম।

0
196

মনিরুজ্জামান মনির : করোনা ভাইরাস প্রতিরোধে, টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম এর নির্দেশনায়, সরকারের বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন এবং টাঙ্গাইল সদর উপজেলার সর্বস্তরের মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে, বিভিন্ন বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে নানামুখী কর্মসূচি হাতে নিয়ে নিরলস কাজ করে যাচ্ছেন, টাঙ্গাইল সদরের উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।

স্বেচ্ছাসেবক টীম গঠন করে, করানো ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের লকডাউনকৃত বাড়িতে, মানবিক সহায়তা পৌঁছে দিচ্ছেন তিনি। বিভিন্ন এলাকার, কর্মহীন অসহায় মানুষের মাঝে তুলে দিচ্ছেন সরকারি ত্রাণ সহযোগিতা। কোথাও কোনো এলাকার কারো দুরবস্থার কথা শোনা মাত্রই, উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করছেন তিনি। নাম প্রকাশে অনিচ্ছুক টাঙ্গাইল শহরের কাগমারা এলাকার একজন বয়স্ক মানুষ বলেন,” করোনা ভাইরাস চলাকালীন সময়ে, আমাদের সদরের উপজেলা নির্বাহি অফিসার যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন, আমরা আল্লাহর কাছে তার দীর্ঘায়ু কামনা করি”।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা- কর্মচারী ও সেচ্ছাসেবকদের সাথে নিয়ে, ওএমএস এবং মানবিক সহযোগিতার তালিকা প্রস্তুত ও যাচাই বাছাই, ত্রান কার্যক্রম অব্যাহত সহ বিভিন্ন কাজে এতোটাই নিরলস কাজ করে যাচ্ছেন যে, নিজের পরিবারের সদস্যদেরকেও ঠিকমত সময় দিতে পারেন না।

উপজেলার বিভিন্ন মানুষের কাছ থেকে শোনা যায় ” এমন মানবিক গুণাবলী সমপন্ন অফিসার, প্রতিটা উপজেলায় থাকলে, সরকারেন কর্মসূচি বাস্তবায়ন করা সহজ হবে এবং সাধারণ জনগনও পাবে উপযুক্ত সেবা “।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here